সফলতা চাকা ঘুরানো না হলে কমিউনিটি ক্লিনিক সকল কর্যক্রম বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেক
বাংলাদেশ সিএইচসিপি এসোসিয়েশন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির চাকুরি জাতীয় করনের নিমিত্তে এক দফা এক দাবী আদায়ের জন্য ঢাকায় জরুরি মিটিং সম্পন্ন করলো ১২ জানুয়ারী।মিটিংয়ে সকল বিভাগের নেতৃবৃন্দকে নিয়ে রাজস্ব বাস্তবায়নের জন্য অচিরেই  আমরন অনশন কর্মসূচি ঘোষণা করার সিদ্ধান্ত হয়। দুমুঠো ভাতের নিশ্চয়তার জন্য সারা বাংলার সকল সহকর্মী ভাই বোনদের সক্রিয়ভাবে অংশগ্রহণে প্রস্তত থাকার জন্য উদাত্ত আহ্বান জানানো হয় বাংলাদেশ সিএইচসিপি এসোসিয়েশন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির পক্ষ থেকে।(বিঃদঃ একদফা এক দাবী আদায়ের জন্য উচ্চ পর্যায়ের একটি শক্তিশালী উপদেষ্টা পরিষদের পরামর্শে কেন্দ্রীয় সংগঠন পরিচালিত হবে এমন কার্যক্রম এগিয়ে চলেছে বলেও আহবায়ক কমিটির নেতাকর্মীরা আস্বস্থ করেছে।)
আন্দোলনের অংশ হিসেবে ইতিমধ্যে চট্টগ্রাম ও রাজশাহী বিভাগ ইতিমধ্যে তাদের কর্ম সূচী ঘোষনা করেছে। চট্টগ্রাম বিভাগ ৯ জানুারী  তাদের কর্মসূচী ঘোষনা করে। রাজশাহী বিভাগও সিএইচসিপিদের চাকুরী রাজস্বকরনে সংবাদ সম্মেলন করে তাদের কর্ম সূচী ঘোষনা করেছে আফাজ উদ্দিন লিটনের নেতৃত্বে। রাজশাহী বিভাগের কর্ম সূচী এতটাই ফলপ্রসূ হয়েছে যে, সিএইচসিপিদের চাকুরীকালে সবথেকে বেশী মিডিয়ায় প্রচার হতে দেখা গেল।
অন্যান্য বিভাগীয় জেলা, উপজেলা সিএইচসিপিদের --বাস্তব  দৃশ্যত কর্মসূচীর নিরিখে বাংলাদেশ সিএইচসিপি এসোসিয়েশন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি, চট্টগ্রাম ও রাজশাহী বিভাগের ঘোষিত কর্মসূচীর সাথে একাত্বতা ঘোষনা করার সময় এসেছে বলে মনে করছি। কে,কারা,কবে কর্মসূচী দিবে বা আদৌ দিবে কিনা সে আশায় বসে না থেকে যারা ইতিমধ্যে মাঠে নেমে পড়েছে তাদের সাথে কাধে কাধ মিলিয়ে একটি শক্তিশালী আন্দোলনের প্রস্তুতি নেবার এখনই সময়।

Share on Google Plus

About 222

0 comments:

Post a Comment