আপনারাই পারেন আমার হৃদয়ের ধন কলিজার টুকরাকে আমার বুকে ফিরিয়ে দিতে

সংবাদ ডেস্ক।। তাসলিমা আপা বলেল, আমি বড়ই অসহায় কাদঁতে ও পারছিনা সইতেও পারছিনা। প্রতিদিনের চিকিৎসা খরচ মেটানো খুব বেশি কষ্ট হচ্ছে। যেদিকে তাই সেদিকেই অন্ধকার। কবে শুনবো আমার হৃদয়ের ধন কলিজাটা সম্পূর্ন সুস্ত্য। এ যে কতো কষ্টের তা কি করে বুজাই।  যাচ্ছে সময়, খরচ হচ্ছে অর্থ! বাড়ছে মানসিক যন্ত্রনা। পাচ্ছিনা কুল কিনারা নিরাশা আর হতাশায় ভোগছি আমরা। পাচ্ছি না সুচিকিৎসা - কারন এ রোগের সুচিকিৎসা এ দেশে নেই। আছে নামি দামী দেশী বিদেশী সার্টিফিকেট ও পরিক্ষা নিরিক্ষার মেশিন। নেই শুধু মনোবল। রোগি পাওয়া মানে টাকার মেশিন পাওয়া- এমনিই!
গচ্ছিত অর্থকুড়ি যা ছিলো তা শেষ করে হাত পেতেছি আপনাদের কাছে - সময় খুব কম ৭ দিনও যাচ্ছে না রক্ত পানি হয়ে যাচ্ছে। আর কতোদিন রাখবো রক্ত ভরে? গায়ে বিন্দু পরিমান রক্ত তৈরি হচ্ছে না। জরুরী উন্নত সুচিকিৎসা দরকার। আপনারাই পারেন আমার সন্তানকে বাচাতে।দরকার কোটি টাকার উপরে। যা আমার পক্ষে সম্ভব না।
মনে রাখবেন আপনার দানকৃত অর্থই পারে আমার মা মনির মুখে হাসি ফুটাতে।আপনারাই পারেন ফিহার চিকিৎসা খরচ মেটাতে। 

 আপনারাই পারেন আমার হৃদয়ের ধন কলিজার টুকরাকে আমার বুকে ফিরিয়ে দিতে



বিকাশ পারসোনাল-
01818191415
01714980451
01714804279
একাউন্ট নং
১। M/s Matrimomota Enterprize .
Account Number 2056901012097
Pubali Bank
Charpara Branch Mymensingh.
এবং
২। mst Taslima Akter
0810010013001
Rupali Bank
Trishal Mymensingh.
Share on Google Plus

About 222

0 comments:

Post a Comment